মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

ফ্রান্স প্রবাসী বাসুদেব গোস্বামীর উদ্যোগে বস্ত্র বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গেলে ফ্রান্স প্রবাসী বাসুদেব গোস্বামীর উদ্যোগে গরীব মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ফ্রেব্রুয়ারি) বিকেলে অর্ধশত মানুষের মধ্যে শ্রীমঙ্গল সবুজবাগ ও লালবাগ এলাকায় বাসুদেব গোস্বামীর পক্ষে এ শীতবস্ত্র বিতরণ করেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক চৌধুরী ভাস্করে হোম, শিবানী চক্রবর্তী, বিরেন্দ্র মালাকার ও বর্ণ চক্রবর্তী প্রমূখ।

বাসুদেব গোস্বামী বস্ত্র বিতরণ ছাড়াও করোনা কালীণ সময়ে বিভিন্ন সময়ে খাদ্য ও নগদ অর্থ দিয়ে মানুষের পাশে ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com